বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

সাভারে বাসের ধাক্কায় অটোরিকশা আরোহী মা-মেয়েসহ তিনজন নিহত

যা যা মিস করেছেন

সাভারের আশুলিয়ায় বাসের ধাক্কায় অটোরিকশা আরোহী মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বাসটি জব্দ করলেও চালক-হেলপারকে আটক করতে পারেনি পুলিশ।

রোববার (০২ ফেব্রুয়ারি) সকাল সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাতীয় স্মৃতিসৌধের ৩নং গেটের নিরিবিলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোরিকশা আরোহী মা মালেকা বেগম (২২), তার শিশু সন্তান ফাতেমা বেগম (৩) ও রিকশাচালক জুয়েল রানা (৪০)।

নিহত মালেকা বেগম ফরিদপুুরের আলফাডাঙ্গা উপজেলার পানাই গ্রামের আদর মোল্লার স্ত্রী এবং জুয়েল রানা টাঙ্গাইলের নাগরপুর উপজেলার অঞ্জনপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। মালেকা বেগম ও শিশু ফাতেমা আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় কামরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নরুল হুদা বলেন, আশুলিয়ার পলাশবাড়ি এলাকা থেকে রিকশাযোগে তিন বছরের মেয়েকে নিয়ে নবীনগর যাচ্ছিলেন মা মালেকা বেগম। নবীনগর এলাকায় পৌঁছালে পেছন থেকে মানিকগঞ্জগামী কাবা পরিবহনের একটি দ্রুতগামীর বাস তাদের রিকশাকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মা-মেয়ে ও রিকশাচালক নিহত হন। এ ঘটনায় আরও এক নারী গুরুতর আহত হন। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ। পাশাপাশি বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security