শনিবার, মে ২৫, ২০২৪

৫০০ পরিবারের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিল ফেসবুক গ্রুপ নলছিটি পরিবার

যা যা মিস করেছেন

ঝালকাঠির নলছিটি উপজেলার ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ফেসবুক গ্রুপ নলছিটি পরিবার।

বুধবার (১০ এপ্রিল) বেলা ১১টার দিকে পুরান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ৫০০ পরিবারের মাঝে এ খাবার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন গ্রুপের অ্যাডমিন এবং নেত্রকোনা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মেহেদী হাসান।এসময় মডারেটর হাসান আরেফিন, তুহিন মিত্র, ফয়সাল আব্দুল্লাহ, হাসান আবেদুর রেজা সুজন, রুহুল আমিন উপস্থিত ছিলেন।

ঈদ সামগ্রী প্রতিটি প্যাকেটে ছিল সেমাই, চিনি, দুধ, নুডুস, ট্যাং ও পোলাউ চাল, লবন,কিচমিচ, বাদাম।

ফেইসবুক গ্রুপের অ্যাডমিন মেহেদী হাসান বলেন,নলছিটি পরিবারের কিছু স্বচ্ছল দাতা সহযোগিতা করে সেই সহযোগিতা ভলান্টিয়ারদের মাধ্যমে চাহিদা প্রত্যাশী মানুষের কাছে উপহাররটা পৌঁছে দেওয়া হয়।এক্ষেত্রে উপহারের ভিতর কিছু নিত্য প্রয়োজনীয় খাবারের চাহিদা থাকে সেগুলো পৌঁছে দিয়ে থাকি।এছাড়াও নলছিটি পরিবার মাধ্যমে কিছু অলাভজনক কাজ করে থাকে, যেমন, রক্তদান , বৃক্ষরোপণ কর্মসূচি ও বেকারত্ব দূর করতে সবসময় কর্মসংস্থানের চেষ্টা করে থাকি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ