বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

দক্ষিণ আইচা থানায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:

উৎসবমুখর পরিবেশে ভোলার চরফ্যাশন উপজেলায় দক্ষিণ আইচা থানা পুলিশের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ইং এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত।

বুধবার (২৮ শে ফেব্রুয়ারি) রাত ৮ টায় দক্ষিণ আইচা থানা প্রাঙ্গনে এই খেলার আয়োজন করা হয়েছে।

দক্ষিণ আইচা ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনালে এস আই শামীম ও কনস্টেবল মীর শওকত কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন দক্ষিণ আইচা থানার ওসি সাঈদ আহমেদ ও কনস্টেবল সজিব।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দক্ষিণ আইচা থানার (ওসি) মো. সাঈদ আহমেদ (পিপিএম) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার চরফ্যাশন সার্কেল মোঃ মেহেদী হাসান।

এস আই সবুজ কর এর সঞ্চালনায় এই সময় আরো উপস্থিত ছিলেন, নজরুল নগর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব রুল-আমিন হাওলাদার, চরমানিকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন মেম্বার ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের সভাপতি প্রভাষক মোঃ নিজাম উদ্দিন রাসেল, ব্যবসায়ী সুমন পাটোয়ারী, ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার তুহিন হাওলাদার, শিক্ষক সাংবাদিক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ