মঙ্গলবার, জুন ১১, ২০২৪

দুর্গাপুরে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি-

নেত্রকোনার দুর্গাপুরে মাদক বিরোধী পৃথক স্থানে অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার (১০ এপ্রিল) দুপুরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার উপজেলার শিবগঞ্জ,উৎরাইল ও কাপাসকাটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে,মঙ্গলবার উপজেলার শিবগঞ্জ ঘাট থেকে ৭৫ বোতল ফেনসিডিল সহ নারায়ন রায়(৫০) নামে এক মাদক ব্যবাসায়ীকে আটক করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে ২ ব্যবসায়ী পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত ব্যবসায়ী উপজেলা কুল্লাগড়া ইউনিয়নের ছনগড়া গ্রামের ববসিন্ধু হাজংয়ের ছেলে। অপরদিকে উৎরাইল এলাকার সোমেশ্বরী ব্রীজ সংলগ্ন স্থান থেকে ২ গ্রাম হেরোইন সহ জুয়েল মিয়া(৩২) ও রাকিব ঢালী(২৬) কে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের সাথে থাকা একটি সুজুকি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। গ্রেপ্তারকৃত জুয়েল মিয়া উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মাঝিয়াইল গ্রামের আব্দুল মোতালেবের ছেলে ও রাকিব ঢালী পৌরসভার মোক্তারপাড়া এলাকার আব্দু্ল রশিদ ঢালীর ছেলে। একইদিনে বিরিশিরি ইউনিয়নের কাপাসকাটিয়া এলাকা থেকে ৩০০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির ১৬৯৫০ টাকা সহ আবুল কাশেম (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আবুল কাশেম উপজেলার বিরিশিরি পূর্ব কাপাসাটিয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান, মঙ্গলবার দুর্গাপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবাসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে আজ দুপুরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ