শনিবার, জুন ১৫, ২০২৪

ঈদে হতদরিদ্রদের মুখে হাসি ফোটাতে গরুর মাংস বিতরণ করলেন সাঈদ মোল্লা

যা যা মিস করেছেন

গরুর মাংসের উচ্চমূল্যের কারণে হতদরিদ্রদের জন্য মাংস-পোলাও খাওয়া স্বপ্নই থেকে যায়। নিম্ন আয়ের মানুষের এই স্বপ্ন পূরণে উদ্যোগ নিয়েছে সমাজসেবক সাইদুর রহমান সাঈদ মোল্লা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে দরিদ্র ও অসচ্ছল ২৫০ পরিবারের মাঝে উপহার হিসাবে গরুর মাংস বিতরণ করেছেন তিনি। বুধবার (১০ এপ্রিল) বিকেলে সূর্যপাশা নিজ বাড়িতে দুটি গরু জবাই করে প্রত্যেককে এক কেজি করে মাংস বিতরণ করেন ।

মাংস পেয়ে অসহায় পরিবারগুলো বলেন,বর্তামানে এক কেজি গরুর গোশত কিনতে ৮ শত টাকা লাগে যা আমাদের নিম্ন আয়ের মানুষের পক্ষে সম্ভব না। আমরা হয়তোবা বয়লার মুরগি কিনে ঈদ করতাম এসময় সাঈদ মোল্লা আমাদের গরুর গোশত উপহার দিলেন। আমরা তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সাইদুর রহমান মোল্লা বলেন, অনেক অসহায় পরিবার আছে যারা গরুর মাংস ক্রয় করতে পারেনা। আসলে তাদের জন্য আমার এই উদ্যোগ।ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই অসহায় মানুষদের জন্য গরুর মাংস বিতরণ করার সিদ্ধান্ত নিয়েছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ