মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ে ১২ দিনের ছুটি, হল ত্যাগের নির্দেশ

যা যা মিস করেছেন

শাকিল বাবু
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

পবিত্র শব-ই- কদর, জুমাতুল বিদা, পবিত্র ঈদ-উল-ফিতর ও বাংলা নববর্ষ-১৪৩১ উপলক্ষ্যে ১২ দিনের ছুটিতে যাচ্ছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়। ৫ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত চলমান থাকবে এই ছুটি।

সোমবার (১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. মেহেদী উল্লাহ ও হল প্রাধ্যক্ষদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত সোমবার (১ এপ্রিল) নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিল, পরিচালক, ছাত্রপরামর্শ ও নিদের্শনা এবং প্রক্টর সমন্বয়ে অনুষ্ঠিত ১৭ তম সাধারণ সভার সিদ্ধান্ত- ০২ মোতাবেক এবং এই বিশ্ববিদ্যালয়ের ২০২৪ সালের ক্যালেন্ডারে নির্ধারিত ছুটির তালিকা অনুযায়ী পবিত্র শব-ই- কদর, জুমাতুল বিদা, পবিত্র ঈদ-উল-ফিতর ও বাংলা নববর্ষ-১৪৩১ উপলক্ষ্যে আগামী এপ্রিল (শুক্রবার) বিকাল ৩.০০ টা হতে ১৭ এপ্রিল (বুধবার) সকাল ৫.৫৯ ঘটিকা পর্যন্ত হলসমূহ বন্ধ থাকবে। এবং আগামী ১৭ এপ্রিল (বুধবার) সকাল ৬.০০ টায় যথারীতি হলসমূহ খুলে দেওয়া হবে। এমতাবস্থায় হল সমূহে অবস্থানরত আবাসিক শিক্ষার্থীদেরকে ০৫ এপ্রিল (শুক্রবার) বিকাল ৩.০০ ঘটিকার মধ্যে হলসমূহ ত্যাগের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। উল্লিখিত সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রমও বন্ধ থাকবে।

উল্লেখ্য, একাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী ১৬ তারিখ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল আনুষ্ঠানিক কার্যক্রম বন্ধ থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ