সোমবার, জুলাই ২২, ২০২৪

ডিমলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা (নীলফামারী)

নীলফামারীর ডিমলায় ”বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট” ও ”বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট”-২০২৪ এর উপজেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০টায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে খেলার উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার জাতীয় সংসদ সদস্য, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) ও সভাপতি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালমার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার বীরেন্দ্রনাথ রায়।

এ সময় ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার (মিন্টু), নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য বারী সূর্য, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. খোরশেদ আলম, ডিমলা থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার সাজ্জাদুজ্জামান, মো. আফজালুল হক, মো. ফিরোজুল আলম, মো. ওমর ফারুক, মো. নুরে আলহাজ হাবিব, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমান, পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান, খগাখরিবাড়ী ইউপি সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম লিথনসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গতঃ- লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায় অংশগ্রহণের মাধ্যমে শিশুদের সুস্থ বিকাশ এবং শিশুর মাঝে দেশপ্রেম, শৃঙ্খলাবোধ, উদারতা, কর্তব্যপরায়নতা, সৌহার্দ্য ও সম্প্রীতি সৃষ্টির জন্য ২০১০ সাল থেকে প্রতিবছর ”বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট” এবং ২০১১ সাল থেকে প্রতিবছর ”বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট” আয়োজন করা হচ্ছে।

এছাড়াও ২০২২ সালে নেপালের রাজধানী কাঠমান্ডুতে অনুষ্ঠিত ”সাফ উইমেন্স চ্যাম্পিয়নশিপ” ২০২২- এর ফুটবল টিমের ০৫ (পাঁচ) জন খেলোয়াড় উঠে এসেছে ”বঙ্গমাতা শেখ ফজলিাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টে”র মাধ্যমে। এটি বর্তমান সরকারের দূরদর্শী পরিকল্পনার ফসল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ