সোমবার, জুলাই ২২, ২০২৪

সরিষাবাড়ীতে আনন্দের আয়োজনে ও WHH এর সহায়তা নগদ অর্থ বিতরণ

যা যা মিস করেছেন

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরের সরিষাবাড়ীতে প্রকল্প উপকারভোগীদের বন্যার পূর্বাভাসভিত্তিক মাল্টিপারপাস ক্যাশ গ্রান্ট বিতরণ এবং ইউনিয়ন দুর্যোগ ব্যাবস্থাপনা কমিটির জন্য বন্যার্থদের উদ্ধার ও পুনর্বাসন সহায়ক সামগ্রী প্রদান করা হয়েছে।

(১১ জুলাই) বৃহস্পতিবার দুপুরে বেসরকারী এনজিও সংস্থা আনন্দের আয়োজনে এবং ওয়েল্টহাংগারহিলফে ( WHH) এর অর্থায়নে উপজেলার পিংনা ইউনিয়ন পরিষদ সম্মুখ হতে এ বিতরণ করা হয়।

এ সময় ইউনিয়নের বন্যাদুর্গত এলাকার ২৫০জন বন্যার্থদের মাঝে ৬ হাজার ৬০টাকা করে মোট পনেরো লাখ ১৫ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়। এবং ইউনিয়ন দুর্যোগ ব্যাবস্থাপনা কমিটির জন্য বিভিন্ন বন্যার্থদের উদ্ধার ও পনর্বাসন সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দাতা সংস্থা (WHH) এর ফাইন্যান্স অফিসার মোঃ মোকলেসুর রহমান, লজিস্টিক এক্সপার্ট মোঃ আসাদ উল্লাহ, আনন্দের মনিটরিং ও ইভালুয়েশন ম্যানেজার মোঃ আব্দুর রশিদ, প্রকল্প কো-অর্ডিনেটর মোঃ আলী আহসান, কমিউনিটি ইনগেইজমেন্ট অফিসার মোঃ নূর আলমসহ প্রকল্পের বিভন্ন কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ