মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাংগাইল)প্রতিনিধি:

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) সদর ইউনিয়ন চেয়ারম্যানের নিজ বাসভবনে উৎসবমুখর পরিবেশে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আ.লীগের সকল নেতাকর্মীদের অংশগ্রহণে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এতে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এমপির পরামর্শক্রমে আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সম্পর্কে আলোচনা সহ ভবিষ্যতে সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করা এবং ইউনিয়ন সম্মেলন সফল করার জন্য গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করা হয়।

নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ সভাপতি আবুল কাশেম মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক রওশনআরা বেগম, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মো. আরশেদ হোসেন চঞ্চল, সদস্য হামিদুল হক লালন, আতিকুর রহমান লিল্টু, বীর মুক্তিযোদ্ধা বজলুর রশিদ, নজরুল ইসলাম লিটন, মোকনা ইউপি চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম সহ অন্যান্য ইউনিয়ন আ.লীগ সভাপতি-সম্পাদক ও অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ