মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

বিশ্বম্ভরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন পলিন 

যা যা মিস করেছেন

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলার জনতা বাজার ও উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গনে বানভাসী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন।

বিতরণ শেষে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন বলেন, জেলা ব্যাপী ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আজকে বিশ্বম্ভরপুর উপজেলা কমপ্লেক্সে এবং জনতা বাজারে বন্যার্তদের মাঝে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগে জেলার বিভিন্ন উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আপনারা জানেন যেকোনো দুর্যোগ দুর্বিপাকে বাংলাদেশ আওয়ামী লীগ তথা জননেত্রী শেখ হাসিনার সরকার সাধারণ মানুষের পাশে থাকে। তাই আপনাদেরকে আশ্বস্ত করতে চাই যেকোনো দুর্যোগ মোকাবেলায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে।

এ সময় আর উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট চান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম শেফু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট মাহবুবুল হাসান শাহীন, বিশম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ মানিক, বিশম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, সলুকাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী তপন সহ স্হানীয় আওয়ামী লীগ,  অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ