সোমবার, জুলাই ২২, ২০২৪

বিএনপি শুধু মিথ্যা বলে আর ষড়যন্ত্র করে: নানক

যা যা মিস করেছেন

আমিনুল হক, সুনামগঞ্জ :

বন্যার্তদের সাহায্য নিয়ে বিএনপির সমালোচনা করে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, শুনেছি বিএনপি নেতা ফখরুল ইসলাম নাকি বস্তা ভরে সাহায্য করেছেন। কারা পেয়েছেন এই সহায়তা, কেউ পায়নি। তারা শুধু মিথ্যা কথা বলে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে দেশকে ধ্বংস করতে চায়। কাজ কাম নাই তাই সরকারের উকুন বাচাই তাদের কাজ। গতকাল
মঙ্গলবার দুপুরে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পরে সুনামগঞ্জে ক্ষতিগ্রস্তদের সহায়তা নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন মন্ত্রী। এসময় মন্ত্রী বলেন, সুনামগঞ্জকে বন্যা মুক্ত রাখতে নদী শাসন করা হবে। যারা বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদের যতগুলো টিন লাগে দেয়া হবে। আর্থিক সহায়তাও দেয়া হবে।
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য অ্যাড. রনজিত সরকার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ ডন, জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন সহ স্থানীয় নেতৃবৃন্দরা।
পরে তিনি সুনামগঞ্জ সদর উপজেলার মইনপুরে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। এখানে মন্ত্রীর সঙ্গে অন্যান্যদের মধ্যে সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি ড. মোহাম্মদ সাদিক উপস্থিতি ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ