বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

দুই কেজি গাঁজাসহ বউ-শাশুড়ী গ্রেফতার

যা যা মিস করেছেন

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে দুই কেজি গাঁজা সহ বউ ও শাশুড়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মোছা: কুলছুমা বেগম (৪০) ও মোছা: আসমা বেগম (৩০)। এসময় মো. আব্দুল জলিল (২০) কে দৃত করে তাদের হেফাজতে থাকা গাঁজা ও গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত অটোরিকশা জব্দ করা হয়।

বুধবার (৬ ডিসেম্বর) বিশ্বম্ভরপুরের পলাশ ইউনিয়নের অন্তর্গত নতুনপাড়া বাজারের আদিল ফার্নিচারের দোকানের সামনে বিশ্বম্ভরপুর টু তাহিরপুরগামী পাকা রাস্তা দিয়া গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে কতিপয় ব্যবসায়ী গাজা পরিবহন করছে এমন সংবাদ পেয়ে বিশ্বম্ভরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক এর নির্দেশে মাদক বিরোধী বিশেষ অভিযান টিমের এসআই (নিঃ) মতিয়ার রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করা করেন। এসময় তাদের উভয়ের কাছে ১ কেজি করে গাঁজা পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বম্ভরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক বলেন, অপরাধ দমন, আসামি গ্রেফতার, মাদক উদ্ধার সহ সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় বিশ্বম্ভরপুর থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিশেষ করে মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া

যশোরে নদী রক্ষার দাবিতে অবস্থান

পীরগঞ্জে গাঁজা সহ একজন আটক