মঙ্গলবার, মে ২১, ২০২৪

পাথরঘাটায় ২ দিনব্যাপী  বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

মাহমুদুর রহমান রনি ( প্রতিনিধি ) বরগুনা:-বরগুনার পাথরঘাটায় ‘বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি’ এ প্রতিপাদ্যে ২ দিনব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে । বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে পুরস্কার বিতরণীর মধ্যে দিয়ে অনুষ্ঠানের শেষ হয়।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা প্রশাসনে আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর সার্বিক তত্ত্বাবধানে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকনুজ্জামান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল পাথরঘাটা চেয়ারম্যান গোলাম মোস্তফা কবির, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জাবির হোসেন । এ সময় আর উপস্থিত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোকছেদুল আলম, একাডেমিক সুপারভাইজার মনিরুল ইসলাম,বাবুল লাল ঘোষ প্রমুখ।

পাথরঘাটা উপজেলা পরিশোধ কমপ্লেক্সে  বিভিন্ন বিদ্যালয় ক্ষুদে বিজ্ঞানীরা ১৮ টি স্টলে মেলায় তাদের উদ্ভাবনী প্রদর্শন করেন।তাদের প্রদর্শনী গুলির মধ্যে উল্লেখযোগ্য ছিল স্মার্ট সিটি, হসপিটাল,বিদ্যুৎ কেন্দ্র, রকেট লঞ্চার, ফুড ফ্যাক্টরি,সেভ আর্থ মডেল ও সোলার সিস্টেম মডেল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ