শুক্রবার, জুন ৭, ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে যশোর-৩ আসনের সাংসদ কাজী নাবিল আহমেদ-এর শ্রদ্ধা নিবেদন

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে যশোর-৩ সদর আসন থেকে টানা তৃতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
আজ বুধবার (৩১ জানুয়ারি) নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি ফুলেল শ্রদ্ধা অর্পণ করেন এবং বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এমপি কাজী নাবিল আহমেদের সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ কচি, শ্রম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর হেলাল, কৃষি সম্পাদক আবু সেলিম রানা, শিল্প ও বাণিজ্য সম্পাদক শেখ আতিক বাবু, সদস্য বীরমুক্তিযোদ্ধা শরীফ খায়রুজ্জামান রয়েল, সদস্য ও উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, শিক্ষা ও পাঠাগার সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল, চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদ হোসেন, ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন, লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সিদ্দিক, রামনগর ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ ও নরেন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহমেদ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ