মঙ্গলবার, মে ২৮, ২০২৪

প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কাকলী

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি-

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নেত্রকোনার দুর্গাপুরে নির্বাচনকে সামনে রেখে শেষ মূহুর্তের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হাঁস প্রতীকের শারমিন আক্তার কাকলী।

প্রতীক পাওয়ার পর থেকেই তিনি দিনরাত্রি ছুটে চলছেন ভোটারদের দ্বারেদ্বারে। প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন, জনমতেও এগিয়ে রয়েছেন তিনি। প্রতিদিন কর্মীসমর্থকদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকার হাট-বাজার,পাড়া মহল্লায় গণসংযোগ চালিয়েছেন। প্রচার-প্রচারণার শেষ মূহুর্তেও যেখানেই যাচ্ছেন মানুষ তাকে আপন করে নিচ্ছেন,দিচ্ছেন ভোট দেওয়ার প্রতিশ্রুতিও।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শারমিন আক্তার কাকলী বলেন,আমি মানুষের জন্য প্রার্থী হয়েছি। মানুষের কল্যাণে কাজ করতে চাই। সবাইকে সঙ্গে নিয়ে আমি জয়লাভ করবো ইনশাআল্লাহ। উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের কাছে ভোট ও দোয়া প্রত্যাশা করেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ