বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

সাংবাদিক ডা.এম.এ.মান্নানের বড় সন্তান মুকতাদির এর পঞ্চম জন্মবার্ষিকী

যা যা মিস করেছেন

নাগরপুর(টাংগাইল)সংবাদদাতাঃ

আজ রবিবার, ১৩ আগষ্ট ২০২৩ খ্রি.বিশিষ্ট চিকিৎসক, সাংবাদিক, শিক্ষক ও সংগঠক ডা.এম.এ.মান্নান এর বড় সন্তান আহনাফ আবরার মুকতাদির এর পঞ্চম শুভ জম্মবার্ষিক।
মুকতাদির’র পঞ্চম শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন প্রিন্ট,অনলাইন ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিক,চিকিৎসক, শিক্ষকসহ সুধীজন।সাংবাদিক পুত্রের জম্মদিন উপলক্ষে পরিবার ও মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের যৌথ উদ্যোগে কুরআন খতম,আলোচনা সভা,দোয়া মাহফিল,পথ শিশুদের মাঝে খাবার বিতরন,ফ্রি মেডিকেল ক্যাম্পেইনসহ নানা কর্মসূচী গ্রহন করেছেন।আহনাফ আবরার মুকতাদির’র পঞ্চম শুভ জন্মদিনে তার মঙ্গল ও সুন্দর ভবিষ্যৎ কামনায় নাগরপুরসহ প্রিয় দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন মুকতাদিরের বাবা- মা, দাদা-দাদী, নানা-নানী, চাচা-চাচীসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য- ২০১৮ সালের ১৩ আগষ্ট রোজ সোমবার টাংগাইলের নাগরপুর উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত দুয়াজানী কলেজ পাড়ায় সাংবাদিক ডা.এম.এ.মান্নান ও অপরাধতত্ত্ববিদ তাসলিমা আকতার মুন্নী দম্পতির ঘরে জন্মগ্রহণ করেন আহনাফ আবারার মুকতাদির।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ