শুক্রবার, মে ২৪, ২০২৪

পবিত্র ইদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ সম্পাদক রুবেল তালুকদার

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন, নেত্রকোণা

নেত্রকোণা কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কৈলাটি ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক রুবেল তালুকদার।

আসন্ন পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় যুবলীগ সাধারণ সম্পাদক রুবেল তালুকদার বলেন, সকল শ্রেণি পেশার মানুষকে জানাই পবিত্র ঈদ-উল- ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত।

তিনি আরো বলেন, দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা তাই সকল ব‌্যবসায়ী ভাইদেরকে জানাই ঈদের শুভেচ্ছা “ঈদ মোবারক”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ