বুধবার, মে ২২, ২০২৪

নাগরপুরসহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক ডা.এম.এ.মান্নান

যা যা মিস করেছেন

নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতা:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নাগরপুরসহ প্রিয় দেশবাসী ও প্রবাসীর সকল মুসলমান ভাই বোনদেরকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চিকিৎসক, গবেষক,শিক্ষক, লেখক ও সংগঠক ডা.এম.এ.মান্নান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা যে ত্যাগ ও সংযমের শিক্ষা লাভ করেছি তা যেন ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। তাই ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহা মিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ।পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে নিয়ে আসুক অনাবিল সুখ ও শান্তি। রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কার। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়।

তিনি আরও বলেন, ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক,আমিন।

সাংবাদিক ডা.এম.এ.মান্নান আরও বলেন,আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। ঈদের আনন্দ উপভোগ করুন। মহান আল্লাহ আমাদের সহায় হোন। সবাইকে ঈদ মোবারক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ