বুধবার, জুলাই ২৪, ২০২৪

সুনামগঞ্জে আওয়ামীলীগের শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন শোভাযাত্রা

যা যা মিস করেছেন

তানভীর আহমেদ: সুনামগঞ্জ::
বিএনপিসহ দেশবিরোধী অপশক্তির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন শোভাযাত্রা করেছে জেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক নোমান বখত পলিন এর নেতৃত্বে শহরের রমিজ বিপনীস্থ দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন।

বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন বলেন, দেশের জনগণ বিএনপি নামক দলকে অনেক আগেই প্রত্যাখ্যান করেছে। বাংলাদেশের মানুষ যারা উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাস করে, জনগণ আর বিএনপিকে চায় না। তাই তারা গত ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেনি। দেশের জনগণের কল্যাণে একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করেছেন এবং করে চলেছেন।

পলিন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর আজ জননেত্রী শেখ হাসিনা সংসদের প্রথম অধিবেশনে যোগ দিয়েছেন, এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের। কিন্তু এই আনন্দের দিনে বিদেশি প্রভুদের হুকুমে বিএনপি কালো পতাকা উত্তোলন করে, তারা (বিএনপি) কোথায় এতো সাহস পেল?

জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অল্প নোটিশের মধ্যে আপনারা যেভাবে সারা দিয়েছেন তাতেই প্রমাণ করে আপনারা আন্দোলন সংগ্রামে পিছিয়ে নেই। আপনারা সজাগ দৃষ্টি রাখুন, যাতে কেউ সুনামগঞ্জে কোনো অগ্নি সন্ত্রাস করতে না পারে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট চান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম শেফু, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জিতেন্দ্র তালুকদার পিন্টু, আসাদুজ্জামান সেন্টু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুল হাছান শাহীন, কোষাধ্যক্ষ মুজিবুর রহমান তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক সবুজ কান্তি দাশ, যুব ও ক্রীড়া বিষয়ক অ্যাডভোকেট স্বপন রায় সফু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক, জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, জেলা আওয়ামী লীগের সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, শাহারুল আলম আফজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ অপু, জেলা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপ্ত দাস তন্ময় প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ