সোমবার, মে ২০, ২০২৪

নড়াইলে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইল সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ।

গত শুক্রবার (৫ এপ্রিল) দিবাগত গভীররাতে নড়াইল সদর উপজেলার মাছিমদিয়া ধোপাখোলা মোড় এলাকার মহাসড়কের পাশের আম বাগান থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- রাজশাহী জেলার কাটাখালি থানাধীন হরিয়ান পূর্বপাড়া গ্রামের মো.আব্দুস সালাম এর ছেলে মো.রকি (২৬), ফেনী জেলার ফুলগাজী থানাধীন পূর্ব দরবারপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে মো.আব্দুর রহমান স্বপন (২৩), কুমিল্লা জেলার মেঘনা থানাধীন বারোয়াজারী গ্রামের আবুল কালামের ছেলে মো.ইকবাল (৩৩) এবং নরসিংদী জেলার মাধবদি থানাধীন মাধবদি খালপাড়া গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মো.আনিছ মিয়া (১৯)।

পুলিশ জানায়, শুক্রবার ভোররাতে নড়াইল সদর উপজেলার মাছিমদিয়া এলাকার ধোপাখোলা মোড় হতে লোহাগড়াগামী মহাসড়কের পাশে আম বাগানের মধ্যে কয়েকজন ডাকাত ওই এলাকায় ডাকাতির প্রস্ততি নিচ্ছে এমন সংবাদ পেয়ে সদর থানা পুলিশের একটি দল অভিযান চালায় এসময় অজ্ঞাতনামা ৮/৯ ডাকাত দৌড়ে মহাসড়কের উপর থাকা একটি ট্রাকের উপর উঠলে ট্রাক ড্রাইভার দ্রুত ট্রাক চালিয়ে লোহাগড়ার দিকে চলে যায়। এসময় পুলিশের হাক ডাক ও বাঁশির শব্দে আশপাশ থেকে লোকজন এগিয়ে আসলে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আম বাগান থেকে ডাকাতির কাজে ব্যবহৃত আলামত সহ ৪ জন ডাকাতকে গ্রেফতার করেন।

এ সময় আসামিদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি কাঠের হাতলযুক্ত রামদা, ১টি কাঠের হাতলযুক্ত ধারালো ড্যাগার, ১টি কাঠের হাতলযুক্ত লোহার হাতুড়ি, লাল টেপ দ্বারা মোড়ানো ১টি কাঠের লাঠি, ১টি স্টীলের পাইপ এবং ১ টি সাদা রংয়ের মোটা সুতার রশি উদ্ধার করা হয়।

এ বিষয়ে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম বলেন, গ্রেফতার সকলেই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানা গেছে। তাদের নামে ডিএমপি, আরএমপি, জিএমপি, খাগড়াছড়ি জেলায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। গ্রেফতার ও পলাতক আসামিরা আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে পরস্পর যোগসাজশে ঘটনাস্থলে একত্রিত হয়ে এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল।

তিনি আরো বলেন, গ্রেফতার ও পলাতক অজ্ঞাতনামা ৮/৯ জন আসামিদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় ডাকাতির প্রস্তুতির মামলা করা হয়েছে। এছাড়া গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান থানা পুলিশের এই কর্মকর্তা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ