মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ফেনীতে বাড়ি ফেরার পথে প্রবাসীর মৃত্যু, আহত-৩

যা যা মিস করেছেন

ফেনী প্রতিনিধি:

ফেনীতে  সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন  আবদুল্লাহ আল মাসুদ (৩৭) নামের এক প্রবাসী। ফেনী থেকে বাজার করে বাড়ি ফেরার সময় দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন তিনি। বুধবার (১৩ মার্চ) দুপুরে ফেনীর ফতেহপুর এলাকায় সিএনজি অটোরিক্সা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তার মৃত্যু হয়। এ ঘটনায় সিএনজি অটোরিক্সায় থাকা নিহত  মাসুদের ভাইয়ের স্ত্রীসহ আরও ২ নারী গুরুতর আহত হয়েছেন।

নিহত মাসুদ চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের দত্তসার এলাকার মো.আবুল কালামের ছেলে।
আহতরা হলেন নিহত মাসুদের  ভাইয়ের স্ত্রী নাসরিন সুলতানা টুম্পা ( ৩১), মোহাম্মদ আলী, বাজার এলাকার শাহেনা বেগম (৪৫) ও ফেনী সদর উপজেলার বিরিঞ্চি এলাকার হোসনে আরা বেগম (৬৩)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ফেনী থেকে মোহাম্মদ আলী বাজার যাওয়ার পথে ফতেহপুর মটবাড়িয়া ব্রিক ফিল্ডের সামনে একটি সিএনজি অটোরিক্সার সাথে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা যাত্রীরা গুরতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালে মাসুদের মৃত্যু হয়। অপর ৩ নারী যাত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নেন।

নিহত মাসুদের স্বজন আলাউদ্দিন বলেন, মাসুদ আগে দুবাই প্রবাসী ছিলেন। গত ৫ বছর ধরে দেশে ছিলেন। সর্বশেষ কুয়েতে যাওয়ার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। আগামীকাল বিকেল ৫ টায় তার বিমানের ফ্লাইট টাইম ছিল। আজকে কুয়েতে থাকা এক মামার জন্য কিছু কেনাকাটা করে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয় তার। মাসুদের ৫ বছর বয়সী এক কন্যা সন্তান ও  ৫ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। এ ঘটনায় তার ভাইয়ের স্ত্রী নাসরিন সুলতানা টুম্পা গুরতর আহত হন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মো. আসিফ ইকবাল বলেন, গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে আনা হয়। এসময় চিকিৎসা চলাকালীন অবস্থায় আবদুল্লাহ আল মাসুদ মৃত্যুবরণ করেন। বাকীরা হাসপাতালে ভর্তি আছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম চৌধুরী বলেন, দূর্ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। নিহত একজনের মরদেহ মর্গে রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ