শনিবার, জুন ১৫, ২০২৪

সোমালিয়ায় বাংলাদেশি জাহাজ অপহরণের ঘটনায় ফেনীর ছেলে ইব্রাহীম খলিল উল্লাহ বিপ্লবকে ফিরে পেতে চায় তার পরিবার

যা যা মিস করেছেন

ফেনী প্রতিনিধি :
সোমালিয়ায় বাংলাদেশি জাহাজ অপহরণের ঘটনায় জাহাজে থাকা ২৩ বাংলাদেশীর মধ্যে ফেনীর ছেলে ইব্রাহীম খলিল উল্লাহ বিপ্লবকে ফিরে ফেতে সরকারের হস্তক্ষেপ চান তার পরিবার। তিনি ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের মোমারিজ পুর গ্রামের আবুল হোসাইনের ছেলে। তিনি ঐ জাহাজে ইলিক্ট্রিশিয়ান পদে কর্মরত আছেন।
তার স্ত্রী উম্মে সালমা সোনিয়া বলেন আফ্রিকার মোজাম্বিক থেকে মালায়েশিয়া যাওয়ার পথে জলদস্যুরা জাহাজটি অপহরণ করে। এসময় তার স্বামীও ঐ জাহাজে ডিউটি করছিলো। রাত দশটায় তার সাথে সর্বশেষ কথা হয়েছে। তাদের জিম্মি করে আটকে রাখা হয়। তাদের সাথে থাকা মোবাইল জব্দ করে জলদস্যুরা। তিনি তার তার স্বামীকে সুস্থ শরীরে ফিরে পেতে চান।
বড় ছেলে রেদোয়ান বিন ইব্রাহীম জানায় তার সাথে গতকাল রাতে কথা হয়েছে। দুষ্টামি না করে মায়ের কথামত চলতে। বাড়িতে আসার সময় তার জন্য কিছু জিনিস নিয়ে আসবে।

স্ত্রীর খালাতো ভাই নজরুল ইসলাম জানান, মেরিন সোসাইটি, বাংলাদেশ সরকার ও , জাহাজ কতৃপক্ষের যৌথ তৎপরতায় জাহাজটিকে ফিরিয়ে আনার প্রত্যাশা করেন।
বিপ্লবের শশুর ইব্রাহীম খলিল জানান বাংলাদেশ সরকার ও জাহাজ কোম্পানীর মালিক যৌথ উদ্যোগে মেয়ের জামাইকে যেন ফিরিয়ে আনা হয় তার দাবী করেন।

উল্লেখ্য গত মঙ্গলবার ভারত মহাসাগরে জলদস্যুরা বাংলাদেশের পতাকাবাহী ‘এম ভি আবদুল্লাহ’ নামের জাহাজটির নিয়ন্ত্রণ নিয়ে সোমালিয়া উপকূলের দিকে নিয়ে যাচ্ছে। পণ্যবাহী জাহাজটির মালিকানাধীন প্রতিষ্ঠান কবির গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। মঙ্গলবার (মার্চ ১২) দুপুর ১টার দিকে জাহাজটি জলদস্যুদের কবলে পড়ার খবর জানতে পারে বাংলাদেশের অন্যতম শিল্পগোষ্ঠীটির কর্তৃপক্ষ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ