শুক্রবার, জুলাই ১২, ২০২৪

ঐক্যবদ্ধ ভাবে রাজনীতি ও উন্নয়নের কাজ করে যেতে হবে- পলিন

যা যা মিস করেছেন

সুনামগঞ্জ প্রতিনিধি::
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে নৌকা প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার কে বিশাল গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গণসংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে হাজারো দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশাজীবী ও শ্রেণিপেশার সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন রনজিত সরকার। অনুষ্ঠানে অ্যাডভোকেট রনজিত সরকারকে সম্মাননা স্মারক, ফুলের শুভেচ্ছা ও মানপত্র দিয়ে ও উত্তরীয় পরিয়ে সংবর্ধিত করে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ।

মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। তিনি বলেন, আওয়ামী লীগ বিভেদের রাজনীতিতে বিশ্বাস করে না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রনজিত সরকারকে এই এলাকার দ্বায়িত্ব দিয়েছেন। তাই সকলেই তার নের্তৃত্বে ঐক্যবদ্ধ ভাবে রাজনীতি ও উন্নয়নের কাজ করে যেতে হবে।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সংসদ সদস্য রনজিত সরকার বলেন, আমি যাতে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি, সেজন্য সবাই দোয়া করবেন। আমি আমার সর্বোচ্চ শ্রম দিয়ে দলের জন্য এবং মানুষের জন্য কাজ করে যাবো। আমার পরিশ্রম মেধা, শ্রম যদি দলের জন্য আপনাদের জন্য বিন্দুমাত্রও কাজে লাগে, সেটি হবে আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, ইউপি চেয়ারম্যান রাসেল আহমদ, ইউপি চেয়ারম্যান সঞ্জীব তালুকদার টিটু, ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত রায়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, শাহারুল আলম আফজল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক, আওয়ামী লীগ নেতা লিটন সরকার, দীপঙ্কর ভট্টাচার্য কাঞ্চু, জেলা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপ্ত দাস তন্ময় প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার উপস্থিত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনের বিভিন্ন ভোট কেন্দ্র পরিচালনা কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ