বুধবার, জুন ১২, ২০২৪

ময়মনসিংহে প্রকৌশলীকে সতর্ক ও ইউএনওর বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক: তথ্য প্রাপ্তির দুটি আবেদনে তথ্য সরবরাহে বিলম্ব করায় ময়মনসিংহে এক প্রকৌশলীকে সতর্ক ও উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছে তথ্য কমিশন বাংলাদেশ।

বুধবার (১৭ জানুয়ারি) তথ্য কমিশন বাংলাদেশের জনসংযোগ কর্মকর্তা লিটন কুমার প্রামাণিকের এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তথ্য অধিকার আইন ২০০৯ অনুযায়ী তথ্য প্রাপ্তির দুটি আবেদনে তথ্য সরবরাহে বিলম্ব করায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আবাসিক প্রকৌশলী ইমতিয়াজ মামুনকে সতর্ক করার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছে তথ্য কমিশন বাংলাদেশ।

অপর একটি অভিযোগে তথ্য প্রবাহে বাধা সৃষ্টি করায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার (তৎকালীন) উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জনপ্রশাসন সচিবকে নির্দেশ দিয়েছে তথ্য কমিশন বাংলাদেশ।

১৭ জানুয়ারি তথ্য কমিশন বাংলাদেশের প্রধান তথ্য কমিশনার ড. আবদুল মালেক, তথ্য কমিশনার শহীদুল আলম ঝিনুক এবং তথ্য কমিশনার মাসুদা ভাট্টি তথ্য অধিকার আইন অনুযায়ী শুনানি গ্রহণ শেষে এ আদেশ দেন।

তথ্য কমিশনে আজ ১১টি অভিযোগের শুনানি করে ৯টি অভিযোগ নিষ্পত্তি করা হয়।

 

টিএমবি/এইচএসএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ