বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

পাঁচবিবিতে কুদ্দুস হত্যা মামলায় দুই ভাই সহ অন্য মামলায় ৩জনের যাবজ্জীবন

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ

জয়পুরহাটে পৃথক মামলায় দুইভাইসহ তিনজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। বুধবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, পাঁচবিবি উপজেলার কলন্দপুর গ্রামের অফির উদ্দীনের ছেলে আনিছুর রহমান, নজরুল ইসলাম ও নওগাঁর বাগবাড়ি চকপ্রাণ গ্রামের আব্দুল মজিদের ছেলে সোহাগ হোসেন।

মামলার বিবরণে জানা গেছে, পাঁচবিবি উপজেলার আটুল গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে শেওলা খাতুনের সঙ্গে কুদ্দুসের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকতো। ২০০৫ সালের ২০ নভেম্বর রাতে তাদের আবারও ঝগড়া হলে শেওলা খাতুন আসামিদের ডেকে আনেন। এরপর কুদ্দুসকে লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে কুদ্দুস ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় নিহতের বড় ভাই লুৎফর রহমান বাদি হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

অন্যদিকে, ২০২১ সালের ২০ নভেম্বর জয়পুরহাট-আক্কেলপুর রেলস্টেশনের মাঝামাঝি এলাকায় সীমান্ত এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ৫০ পিস নেশা জাতীয় ইনজেকশানসহ সোহাগকে গ্রেফতার করে সান্তাহার জিআরপি পুলিশ। দীর্ঘ শুনানি শেষে মাদক মামলায় বিজ্ঞ আদালত তাকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া