মঙ্গলবার, মে ২১, ২০২৪

ঈদের শুভেচ্ছা জানালেন প্রেসক্লাব সভাপতি আল মাহবোব আলম

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধি প্রতিনিধি: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মদনবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি আল মাহবোব আলম ।

মদন উপজেলা প্রেসক্লাবের সভাপতি আল মাহবোব আলম এক শুভেচ্ছা বার্তায় বলেন, শান্তি, সম্প্রীতি, ত্যাগ ও আত্মসংযমের বার্তা নিয়ে প্রতি বছর আসে পবিত্র কুরআন নাজিলের মাস মাহে রমজান। এক মাস সিয়াম সাধনার পর পুরো মুসলিম উম্মাহ মেতে ওঠে ঈদের আনন্দে।

ঈদ সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ধনী-গরীব, নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।
শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন তাই চিরন্তন। ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে।তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে
হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব।
আগামী দিনেও মানবতার ঐক্য-ভ্রাতৃত্ব, শান্তি-সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধন দৃঢ়তর হোক। সবাইকে জানাই পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ