মঙ্গলবার, মে ২১, ২০২৪

জননেত্রী শেখ হাসিনা গরীব দুঃখীদের কথা ভাবেন; সাজ্জাদুল হাসান এমপি

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ জননেত্রী শেখ হাসিনা সব সময় গরীব দুঃখীদের কথা ভাবেন, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যিনি আমাদের এই দেশটাকে স্বাধীন করে দিয়ে গেছেন, তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সব সময় আপনাদের পাশে আছেন, আমি এলাকার জনপ্রতিনিধি হিসেবে তারই নির্দেশে আপনাদের কাছে এসেছি সামান্য কিছু উপহার নিয়ে।
আগামীকাল আমাদের পবিত্র ঈদ, এই ঈদুল ফিতর যেন আমরা আনন্দের সহিত করতে পারি।

প্রধান মন্ত্রীর ঈদ উপহার বিতরণের সময় বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনায়ল সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নেত্রকোনা ৪ আসনের সংসদ সদস্য সাজ্জাদুল হাসান এমপি মদন উপজেলা পরিষদ মুক্ত মঞ্চের সামনে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। এ সময় তিনি ১৮শ দুস্ত হতদরিদ্র পরিবারের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৯শ লুঙ্গি এবং ৯শ শাড়ী।

এ সময় মদন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ইউএনও মোঃ শাহ আলম মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার খালিয়াজুরী সার্কেল রবিউল ইসলাম, সহকারী কমিশনার ভূমি এটি এম আরিফ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মমতাজ হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তালুকদার, ইফতে খারুল আলম খান চৌধুরী আজাদ, বিভাগীয় কর্মকর্তা বৃন্দ, ইউপি চেয়ারম্যান বৃন্দ, দলীয় নেতৃবৃন্দসহ গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ