শুক্রবার, জুন ১৪, ২০২৪

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন রবিউল ইসলাম

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর কেশবপুর সড়কের মনিরামপুরের শ্যামকুড় আমিনপুর জামে মসজিদ-এর সামনে সড়ক দুর্ঘটনায় রবিউল ইসলাম (৩৪)নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
আজ শুক্রবার (১৫ই মার্চ) সকাল দশটায় উপজেলার শ্যামকুড় আমিনপুর জামে মসজিদ-এর এ দূর্ঘটনা ঘটে।
নিহত রবিউল মনিরামপুর উপজেলার ১২ নং শ্যামকুড় ইউনিয়নের আমিনপুর গ্রামের মশিয়ার রহমানের ছেলে। নিহত রবিউল ইসলাম পেশায় একজন ইজারাদার।

নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, আজ শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে মনিরামপুর কেশবপুর সড়কের মনিরামপুর উপজেলার আমিনপুর বাজারে ইজারাদারের কাজ শেষ করে বাইসাইকেল যোগে আমিনপুরে তার নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। বাইসাইকেলে আসার সময় কেশবপুর থেকে ছেড়ে আসা যশোর গামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো ঘ -২১-৯৪১৭ ) তাকে পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় তিনি রাস্তায় সিটকে পড়ে যান। ফলে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে দেন। চিকিৎসাধীন অবস্থায় বেলা বারোটার দিকে রবিউল মারা যান। প্রাইভেট কার চালক ডাক্তার মো এনামুল হোসেনকে আটক করেছে পুলিশ। ডাক্তার এনামুল(৫২) যশোরের বাঘারপাড়া উপজেলা কয়ালখালী গ্রামের তবিবর রহমান ফরাজির ছেলে।

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ বলেন, চালক ও প্রাইভেটকার পুলিশ হেফাজতে রয়েছে এবং লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ