বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

রাজধানীর মালিবাগ থেকে কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে আসিফ হোসেন (১৮) নামের এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ৩৮নং সিদ্ধেশ্বরীর বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

মৃত আসিফ হোসেন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার পূর্ব সাকুচিয়া গ্রামের হায়াত আলীর ছেলে।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে সকাল সাড়ে ছয়টার দিকে ওর বাসার নিচ তলার রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়।

আসিফের ফুপাতো ভাই শহিদুল ইসলাম জানান, তাদের বাড়ি মানিকগঞ্জ হরিরামপুর উপজেলার পূর্ব সাকুচিয়া গ্রামে। আসিফের বাবার নাম হায়াত আলী। আসিফ শান্তিনগরে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। এক ভাই দুই বোনের মধ্যে তিনি সবার ছোট। রাতে খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন আসিফ। সকালে তার বাবা তাকে ডাকতে গেলে তিনি দরজা খোলেন না। কোনও সাড়াশব্দ না পেয়ে জানালার ফাঁক দিয়ে দেখেন তিনি গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security