সোমবার, এপ্রিল ৮, ২০২৪

নিলামে উঠছে মাশরাফির জার্সি-বুট

যা যা মিস করেছেন

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এই কঠিন সময়ে নানা উপায়ে দুস্থদের পাশে দাঁড়িয়েছেন মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সফলতম অধিনায়ক এবার জার্সি-বুট নিলামে তুলতে যাচ্ছেন। যার বিক্রীত অর্থ খরচ হবে মানবসেবায়। মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ আশরাফুলের পর ক্রিকেট ক্যারিয়ারে ব্যবহূত প্রিয় জার্সি, বুট নিলামে তুলবেন মাশরাফি।

‘অকশন ফর অ্যাকশন’ নামক সংস্থাই মাশরাফির স্মারকগুলোর নিলাম প্রক্রিয়া পরিচালনা করবে। এই সংস্থাই সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছে। সুনির্দিষ্ট দিনক্ষণ ঠিক না হলেও অচিরেই নড়াইল এক্সপ্রেসের বর্ণাঢ্য ক্যারিয়ারের স্মারক কেনার সুযোগ পাচ্ছে ক্রিকেটপ্রেমীরা।

ইতিমধ্যে অকশন ফর অ্যাকশন প্ল্যাটফরমের মাধ্যমে বিশ্বকাপে ব্যবহার করা প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন সাকিব। ২০ লাখ টাকা বিক্রি হয়েছে তার।

মুশফিক ঘোষণা দিয়েছেন প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলবেন। আশরাফুলও সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরির রেকর্ড গড়া ব্যাট নিলামে তুলতে যাচ্ছেন। যার ভিত্তি মূল্য ১৫ লাখ টাকা করার ইচ্ছা রয়েছে আশরাফুলের। সঙ্গে কার্ডিফের ঐতিহাসিক সেঞ্চুরির ব্যাটও নিলামে তুলবেন সাবেক এই অধিনায়ক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security