বুধবার, মে ২২, ২০২৪

সাংবাদিক দেওয়ান রানা’র মায়ের ২য় মৃত্যু বার্ষিকী পালিত 

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধি: সাংবাদিক  দেওয়ান রানা’র মায়ের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার, ২৭ রমজান (০৭ এপ্রিল ২০২৪) তাঁর নিজ মহল্লার মসজিদে মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে আলোচনা সভায় স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন মরহুমার স্বামী দেওয়ান এনামুল করিম, চাঁনগাও জামের মসজিদে ইমাম,  মরহুমের বড়  সন্তান নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও প্রেস ক্লাব মদন উপজেলার সদস্য দেওয়ান রানা।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, শিক্ষক সাংবাদিক ব্যবসায়ী সহ সর্বস্তরের মুসল্লীগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ । মরহুমার পরিবারের পক্ষ থেকে স্থানীয় মসজিদ  ইফতারের ব্যবস্থা করা হয় ।

নেত্রকোণা জেলার মদন উপজেলার কদমশ্রী গ্রামে জন্মগ্রহণ করেন মোছা: নাজমান নাহার। তিনি ২০২২ সালের ০৭ এপ্রিল (৭ রমজান) মৃত্যুবরণ করেন। তিনি চার ছেলেসহ অনেক গুনীজন রেখে গেছেন।
স্মৃতিচারণ শেষে মরহুমের আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ