মঙ্গলবার, মে ২১, ২০২৪

মৌলভীবাজারে আট হাজার নারী, পুরুষ পেলেন জিল্লুর রহমানের ঈদ উপহার

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলার আট হাজার নারী ও পুরুষের মাঝে পবিত্র ঈদুল ফিতরের উপহার বিতরণ করেছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান।

রোববার (৭ই এপ্রিল) দুপুরে মৌলভীবাজার সরকারি কলেজ স্টেডিয়ামে পৌর এলাকার এক হাজার নারী ও পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়। এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজের সভাপতি সাইফুর রহমান বাবুল, পৌর কাউন্সিলার এডভোকেট পার্থ সারথি পাল, ব্যবসায়ী প্রাণ গোপাল রায় ও জিল্লুর রহমানের কন্যা অবন্তী।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, আপনারা আমাকে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে জয়যুক্ত করেছিলেন। সংসদ সদস্য বানিয়েছেন বলেই আমি আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি। ঈদের এই আনন্দ ভাগাভাগি করে নিতে মৌলভীবাজার-৩ আসনের আট হাজার মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। দুই উপজেলার প্রতিটি ওয়ার্ডের আওয়ামীলীগের নেতাকর্মীরা আপনাদের এ উপহার পৌঁছে দিবেন।

উল্লেখ্য, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমানের উদ্যোগে সদর উপজেলার পৌর এলাকার এক হাজার নারী ও পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়নে চার হাজার ও রাজনগর উপজেলার ৮টি ইউনিয়নে তিন হাজার মানুষের মধ্যে ঈদ উপহার পৌঁছে দেয়া হয়। এতে দুই উপজেলার আট হাজার মানুষ ঈদ উপহার পেলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ