মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

কলমাকান্দার নাজিরপুরে ঈদ উপহারের শাড়ি-লুঙ্গি বিতরণ 

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক: নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় দুস্থ ও অসহায় মানুষদের ঈদ উপহার হিসেবে তাদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। ঈদের আগে এসব বস্ত্র পেয়ে প্রায় এক হাজার অসহায়ের মুখে ফুটেছে হাসি।

রবিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলার নাজিরপুর ইউনিয়নের বেতুয়া গ্রামে দুস্থ ও অসহায় মানুষের মাঝে এসব বস্ত্র বিতরণ করেন মাহবুব এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী ব্যবসায়ী মো. মাহবুব রহমান।

এ সময় ইউপির ৯টির ওর্য়াডের থেকে আসা বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ব্যক্তিসহ অন্যান্য দুস্থ-অসহায় মানুষ এসব শাড়ি-লুঙ্গি গ্রহণ করেন।

এ বিষয়ে বিধবা মরিয়ম বলেন, অনেক আগে স্বামী মারা গেছে তার। সহায়-সম্বল কিছুই নেই। অন্যের দুয়ারে হাত পেতে জীবিকা নির্বাহ করেন। এবার ঈদ উপলক্ষে নতুন শাড়ি পেয়ে তিনি খুবই খুশি। 

ঈদ উপহারের শাড়ি-লুঙ্গি বিতরণের বিষয়ে মাহবুব এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী ব্যবসায়ী মো. মাহবুব রহমান বলেন, ধর্মীয় উৎসব ছাড়াও বিভিন্ন সময় অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। এরই ধারবাহিকতায় ঈদুল ফিতর উপলক্ষে এসব দুস্থ মানুষদের সহযোগিতা করছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security