মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

চরফ্যাশনে সড়ক নির্মাণ করে দিলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাজিম সিকাদার

যা যা মিস করেছেন

মামুন হোসাইন চরফ্যাচন(ভোলা) প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশনের এওয়াজপুর ইউনিয়নে দ্বীর্ঘদিনের চলাচলের রাস্তার জনদূর্ভোগ নিরসনের লক্ষে ভাঙা কাঁচা সড়ক নির্মাণ করে দিলেন এওয়াপুর ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী নাজিম সিকদার। রোববার তিনি এওয়াজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাজী বাড়ি সংলগ্ন প্রায় ১ কিলোমিটার কাঁচা সড়ক নির্মাণ করে দেন তিনি।

জানাযায়,নাজিম সিকদার আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এওয়াজপুর ইউনিয়ন থেকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ করে আসছেন। প্রায় এক বছর ধরে তিনি অসহায় সাধারন মানুষের সুখে দুঃখে পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি ইতিপূর্বে ওই ইউনিয়নের জনগনের সার্বিক উন্নয়নের জন্য একাধিক কালভার্ট সংস্কার, ৩ নম্বর ওয়ার্ড থেকে ভায়া ১ নম্বর ওয়ার্ডের গনি সড়কে দুইটি কাঠের পুল নির্মান করে দেন।এরই অংশ হিসেবে তিনি এওয়াজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাজী বাড়ির সংলগ্ন প্রায় ১ কিলোমিটার কাঁচা সড়ক নির্মাণ করে দেন।এছাড়ও তিনি ওই ইউনিয়নের মসজিদ মাদ্রাসা সংস্কার ও মাঠ ভড়াটের কাজ করে এওয়াজপুর ইউনিয়নের সর্বত্র আলোচনায় রয়েছেন।সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ করে ব্যাপক সাড়া ফেলেছেন এওয়াজপুর ইউনিয়নে ।

স্থানীয় বাসিন্দা আকতার হোসেন জানান, এই সড়কটি এওয়াজপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের কয়েক হাজার মানুষের যাতায়াতের এক মাত্র সড়ক। দীর্ঘদিন ভাঙা সড়ক দিয়ে মানুষের চলাচল করতে হতো। এবং বর্ষায় জলাবদ্ধতার জন্য চলাচলে অনেক কষ্ট হতো। এখন এই অবহেলিত সড়কটি নির্মাণ করে দেয়ায় এলাকার মানুষের জন্য উপকার হয়েছে।

সম্ভব্য চেয়াম্যান প্রার্থী নাজিম সিকদার জানান, সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের দোয়া ও ভালো বাসা নিয়ে তিনি আগামী ইউপি নির্বাচনে এওয়াজপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রন করবেন। এর ধারাবাহিকতায় তিনি ওই ইউনিয়নের গরিব দুঃখী মেহনতি মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।আগামী ইউপি নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নে তিনি নিজকে সার্বিক ভাবে নিয়োজিত রাখবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ