রবিবার, জুন ৯, ২০২৪

গোবিন্দগঞ্জে অসহায় মহিলা শ্রমিকদের মাঝে এমপি’র ঈদ উপহার

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধা, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের সকল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে কর্মজীবী মহিলা শ্রমিকদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করা হয়েছে। শহরে বিভিন্ন্ স্থানের হোটেল গুলিতে ঘুরে ঘুরে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ (এমপি) বুধবার থেকে শুরু করেন এই কার্যক্রম বৃহস্পতিবার ও শুক্রবার শাড়ীগুলো বিতরণ করেন, চলমান থাকবে ছিন্নমূল মানুষের মাঝে বিতরণ ।

গত কয়েক দিনে শহরের শতাধিক ছোট বড় হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে গিয়ে প্রায় দুই শতাধিক শাড়ি অসহায় ও দুঃস্থ নারী শ্রমিকদের মাঝে বিতরণ করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য পাপিয়া রায় পাখি সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিতরণ কার্যক্রম চলাকালে সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ সাংবাদিকদের উদ্যেশে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সমাজের অসহায় ও দুঃস্থদের পাশে দাঁড়াতে এবং তাদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এই নির্দেশ । ঈদের পূর্ব পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে শাড়ী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান এমপি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ