সোমবার, মে ২০, ২০২৪

পাথরঘাটায় বিএনপি’র কর্মসূচিতে হামলা ও অফিস ভাংচুর

যা যা মিস করেছেন

বরগুনার পাথরঘাটায় কেন্দ্র ঘোষিত বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বিচ্ছিন্ন ভাবে হামলার করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতারা। এতে বিএনপির ১২ নেতা কর্মী আহত হয়েছে বলে জানিয়েছেন পাথরঘাটা উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী মোহাম্মদ ফারুক।
আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ থেকে বেলা ১১টা পর্যন্ত বিএনপির দলীয় কার্যালয়ে ভিতরে, কার্যলয়ের বাহিরে ও পাথরঘাটা থানার সামনের গলিতে এ ঘটনা ঘটে। এতে পাথরঘাটা পাথরঘাটা পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এরফান আহমেদ সোয়েন, পৌর যুগ্ন আহবায়ক মোহাম্মদ মাসুম বিল্লাহ, পৌর যুবদলের জয়েন্ট সেক্রেটারী আবদুল হাদিদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক রাহাজুল ইসলাম, পৌর ছাত্রদলের সদস্য সচিব খাইরুল ইসলাম শরীফ, হাফেজ আলমগীর হোসেন, মিজানুর রহমান, দুলাল আহমদ, রকিব খান, , মোহাম্মদ সেন্টু হাওলাদার, বাকি বিল্লাহ ফরাজি ও সাইদ বেলাল আহত হয়েছে। এদের মধ্যে পৌর যুগ্ন আহবায়ক মোহাম্মদ মাসুম বিল্লাহর অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এবিষয়ে পাথরঘাটা পৌর যুবলীগের সভাপতি মোহাম্মদ নাসির আকন বলেন ,বিএনপির দলীয় কোন্দলে তারা অফিস ভাংচুর করে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করছে।
এ বিষয়ে পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ শাহ আলম হাওলাদার বলেন, আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে বিএনপিদের হাতাহাতির সংবাদ পেয়েছি। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security