শনিবার, জুন ২২, ২০২৪

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে ৫টি মোটরসাইকেল উদ্ধার

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলা গোয়েন্দা পুলিশ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য মোঃ আল আমিন সরদার (৪৫),মোহাম্মদ আলী(৪২),খলিলুর রহমান বাবু(৪৪) ও মোঃ কামাল হোসেন(৩০)কে গ্রেফতার করে তাদের দেওয়া তথ্য অনুযায়ী ৫ টি মোটরসাইকেল উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামিরা সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বাসিন্দা। এদের মধ্যে আলআমিন সরদার চিংড়াখালী গ্রামের মোঃ মজিদ সরদারের ছেলে, মোহাম্মদ আলী বংশীপুর গ্রামের মৃত মজিদ গাজীর ছেলে,খলিলুর রহমান চন্ডীপুর গ্রামের মৃত জব্বার গাজীর ছেলে, কামাল হোসেন বংশীপুর গ্রামের মৃত মুর্শিদ আলী গাজীর ছেলে।

ঘটনার বিবরণ অনুযায়ী গত ৯ই মে সকাল ১১টায় সময় ডাইভিং লাইসেন্স করার জন্য মাগুরা জেলার শালিখা থানার শরুশুনা গ্রামের আবুল মোল্যার ছেলে রিপন হোসেন কোতয়ালী থানাধীন বকচরস্থ যশোর বিআর টিএ অফিসের সামনে ১৫০ সিসি লাল কালো রংয়ের পালসার মটর সাইকেল, যার রেজিঃ নং-মাগুরা -ল-১১-৯০৮৮, ইঞ্চিন নম্বর-DHXCNB43593, চেসিস নম্বর-PSUATICYINTD81420 মোটর সাইকেল তালাবদ্ধ করে রেখে বিআরটিএ অফিসের ভিতরে যায় এবং কাজ শেষে নিচেয় নেমে দেখেন মোটরসাইকেল খানা যথাস্থানে নেই। অজ্ঞাত চোরের আনুমানিক সকাল এগারোটা থেকে বারোটার মধ্যে চুরি করে নিয়ে যায়। এসংক্রান্ত বিষয়ে বাদী রিপন হোসেন কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করলে জেলা গোয়েন্দা পুলিশের এসআই শফি আহম্মেদ রিয়েল, এসআই মোঃ শামীম হোসেন, এএসআই রঞ্জন কুমার বসুসহ একটি চৌকস টিম অত্র মামলার ঘটনাস্থল পরিদর্শন করে তথ্য প্রযুত্তির মাধ্যমে আসামীদের সনাক্ত করে যশোর ও সাতক্ষীরা জেলায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ০৪ জন আসামীকে গ্রেফতার ও আসামীদের স্বীকারোক্তি মোতাবেক অত্র মামলার চোরাই মোটরসাইকেলসহ মোট ০৫ টি মোটরসাইকেল উদ্ধার করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ