শুক্রবার, জুন ২১, ২০২৪

সাপাহারে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদায়ের স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

যা যা মিস করেছেন

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পৃথিবীকে চির বিদায় জানিয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে তৌফিক (১৮) নামের এক যুবক। আত্নহত্যাকারী তৌফিক নওগাঁর সাপাহার উপজেলা সদরের গুচ্ছগ্রামের মোস্তফা মন্ডলের ছেলে।

তৌফিকের পারবারিক সূত্রে জানা গেছে গত শনিবার দিবাগত রাত ১টার দিকে ভোটের প্রচারণা শেষে তার বাবা মোস্তফা বাসার দরজায় কড়া নাড়লে তৌফিক নিজে দরজা খুলে দেয়। তার বাবা বাসায় প্রবেশ করে তারা আপন আপন ঘরে শুয়ে পড়ে। রাত্রি ২টার পরে কোন এক সময়ে তৌফিক তার শয়ন ঘরে সিলিংএ গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

সকালে সে ঘরের দরজা না খুললে তার বাবা মা জানালা দিয়ে সিলিং এর সাথে তার ঝুলন্ত লাশ দেখে চিৎকার করতে থাকে। এসময় লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ মাটিতে নামায়। সংবাদ পেয়ে সাপাহার, পোরশা থানার সার্কেল এসএম সবুজ রানা ও অফিসার ইনচার্জ (ওসি) পলাশ দেব ঘটনা স্থল পরিদর্শন করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ