মঙ্গলবার, মে ২৮, ২০২৪

বেহাল অবস্থায় বসবাস করছে বশেমুরবিপ্রবির আনসার সদস্যরা

যা যা মিস করেছেন

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় বসবাস করছেন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এ নিরাপত্তার দায়িত্ব থাকা আনসার সদস্যরা। বৃষ্টির পানি পড়ে বসবাসের অনুপযোগী হয়ে গেছে তাদের রুম গুলো।

আজ শনিবার (১১ মে) দুপুর ১ টায় তাদের বাসস্থানে যেয়ে তাদের এই বেহাল অবস্থা দেখা যায়।

সরেজমিনে যেয়ে দেখা যায় বৃষ্টি শুরু হলেই তারা যেখানে বসবাস করেন সেখানকার ঘরের চালা বেয়ে অঝোরে পানি রুমে প্রবেশ করছে।এতে বিছানা ও আসবাবপত্র ভিজে গিয়ে রুম পানিতে ভরে গেছে । দীর্ঘক্ষসময় ধরে বৃষ্টির হওয়ার কারণে  ঘরের বাইরে জমে আছে পানি।

বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে এক আনসার সদস্য বলেন “ভাই দেখেন ভার্সিটিতে আমরা আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্বে আছি। আমাদের থাকার জায়গার অবস্থা এই করুন অবস্থা দীর্ঘদিন ধরে। আমরা ভালোভাবে থাকতে পারিনা, ঘুমাতে পারিনা। বৃষ্টি নামলেই বেড সব গোছিয়ে নিয়ে বসে থাকতে হয়। ”

এই বিষয়ে নিরাপত্তা কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, “এই বিষয় ইতিমধ্যে কয়েকবার প্রশাসনের সাথে আলাপ হয়েছে এবং তাদেরকে জানানো হয়েছে । ওইখানে কাজ করার জন্য কাগজ পত্রের কিছু প্রসিডিওর আছে। তারা এই বিষয়ে দ্রুতই পদক্ষেপ নিবে। কাল আমি অফিসে যেয়ে আবার কথা বলবো।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ