বুধবার, জুন ১২, ২০২৪

দুর্গাপুরে ভাঙ্গারী দোকান থেকে চোরাই মালামাল উদ্ধার,আটক ২

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –
নেত্রকোনার দুর্গাপুরে ভাঙ্গারী ব্যবসার সম্রাট আলাল উদ্দিনের ভাঙ্গারী দোকান থেকে বিভিন্ন চোরাই মালামাল উদ্ধার করেছে জনতা। এ ঘটনায় জড়িত দুই কিশোরকে পুলিশের হাতে তুলে দেয় তারা।
শনিবার দুপুরে পৌর শহরের উপজেলা সড়কের আলাল উদ্দিনের দোকানে এ ঘটনা। ওইসময় শতাধিক জনতা তার দোকান ঘেড়াও করে ক্ষোভ জানায়। তাদের অভিযোগ,উঠতি বয়সের কিশোরদের দিয়ে বিভিন্ন ধরনের অপরাধমুলক কাজ করিয়ে থাকেন ভাঙ্গারী আলাল। যে কারনে মাদক সেবনের টাকার জন্য, মরিয়া হয়ে ভাঙ্গারী আলালের নির্দেশে বিভিন্ন চুরি ছিনতাইয়ের মতো ঘটনায় জড়িয়ে পড়ে ওই কিশোররা।
স্থানীয় সূত্রে জানা যায়,শনিবার দুপুরে পৌরশহরের খরস এলাকা থেকে সাকিল (২০) নামে এক কিশোরকে হাতে নাতে ধরে স্থানীয়রা। পরে তার তথ্যমতে আলাল উদ্দিনের ভাঙ্গারীর দোকান থেকে চোরাইকৃত বিভিন্ন মালামাল স্থানীয়রা উদ্ধার করে পুলিশ কে খবর দেয়। এ ঘটনায় জড়িত সোহাগ (২০) নামে অপর এক কিশোর কে চর মোক্তারপাড়া এলাকা থেকে ধরে পুলিশে দেয় স্থানীয়রা।
ভুক্তভোগী এমদাদুল হক বলেন,আমি রাজ মিস্ত্রীর কাজ করি। বেশ কিছুদিন যাবৎ আমার বিভিন্ন কন্ট্রাকশান সাইড থেকে মালামাল চুরি হওয়ার ঘটনা ঘটছে। আজ একজনকে হাতে নাতে ধরলে সে বলে, নেশার টাকার জোগাতে আমার মালামাল চুরি করে ভাঙ্গারী আলালের দোকানে বিক্রি করেছে।
এ নিয়ে দুগার্পুর থানার উপ-পরিদর্শক (এস আই) মো. মুকুল সরকার বলেন, চুরির ঘটনায় জড়িত দুইজন কে আমাদের হাতে তুলে দেয় স্থানীয়রা। অভিযোগের ভিত্তিতে এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ