শনিবার, জুন ২২, ২০২৪

কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ এর মতবিনিময়

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সমাজ সেবক মোঃ ইমতিয়াজ আহমেদ বুলবুল কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। শনিবার (১৮ মে) দুপুরে উপজেলার হীড বাংলাদেশের হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদ,সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এডভোকেট মো.সানোয়ার হোসেন,কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়,সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংবাদিক সাজিদুর রহমান সাজু,মুজিবুর রহমান রঞ্জু,আব্দুর রাজ্জাক রাজা,প্রনিত রঞ্জন দেবনাথ,শাব্বির এলাহী প্রমূখ।
সভায় চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুল বলেন, কমলগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং কমলগঞ্জ উপজেলাকে একটি স্মার্ট উপজেলায় রূপান্তর করতে তিনি এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি নির্বাচিত হলে মাদক, কিশোর গ্যাং, সন্ত্রাস, নারী নির্যাতনের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করবেন।এছাড়াও শিক্ষা, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবেন বলেও জানান। এসময় কমলগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ