শনিবার, জুলাই ২৭, ২০২৪

ডিমলায় ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলার ১০০টি দুঃস্থ, অসহায়,গরিব প্রতিবন্ধীদের সম্প্রতি শিলাবৃষ্টি, বন্যায় ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার (১৯-মে) সকালে উপজেলা পরিষদ হলরুমে ২০২৩-২৪ অর্থ বছরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ  মন্ত্রণালয়ের আওতায় বরাদ্ধকৃত গরীব দুঃখী অসহায় পরিবারের মধ্যে প্রত্যেকটি পরিবারকে ২ বান্ডিল করে মোট ২০০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা হারে মোট ৬ লক্ষ টাকার চেক প্রদান করা হয়৷

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে সালমা’র সভাপতিত্বে বিতরণ কার্যের পূর্বে স্বাগত বক্তব্য দেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান৷ আরও বক্তব্য দেন, গয়াবাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি আমজাদ হোসেন, এসময় বিতরণকৃত ঢেউটিন সাথে নগদ টাকার সঠিক ব্যবহার করা হয় সেই উদ্দেশ্যে বিশদ আলোচনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারজানা আখতার।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security