মঙ্গলবার, মে ২৮, ২০২৪

ডিমলায় আগুনে বসতঘর পুড়ে ছাই, ব্যাপক ক্ষয়ক্ষতি

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় সদর ইউনিয়নের সরদার হাট’র পাশে দশটি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

মঙ্গলবার (১৪ই-মে)আনুমানিক সকাল ১১ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সরদার হাটের পাশে ওবায়দুল ইসলামের বাড়িতে এঘটনা ঘটে। আগুনে নগদ টাকা, আসবাবপত্র, ভুট্টা-চাউল, জামা কাপড় পুড়ে ছাই হয়ে গেছে।

ওবায়দুল ইসলাম বলেন,আমি এবং আমার স্ত্রী মাদরাসায় চাকরি করি প্রতিষ্ঠানে কর্মরত থাকাবাস্থায় দ্বায়িত্বের প্রতি শ্রদ্ধা রেখে আমি ও আমার স্ত্রী দুজনে নিজ দ্বায়িত্বে মাদরাসায় ছিলাম।বাড়ীতে ছিল আমার ছেলে ও ছেলের বউ।এমতঅবস্থায় হঠাৎ করে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।তাৎক্ষণিক আমার ছেলে খবর দিলে বাড়িতে ছুটে এসে দেখি সব কিছু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

এদিকে, আগুন লাগার পর স্থানীয় জনতা নেভাতে চেষ্টা করেও ব্যর্থ হন। পরে ডিমলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ডিমলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার(ভারপ্রাপ্ত) মো. মোজাম্মেল হক বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ