মঙ্গলবার, মে ২৮, ২০২৪

ঝালকাঠি দারুল উলূম কারীমিয়া কওমী মাদ্রাসা সবক ও ইফতিতাহ দোয়া অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠি সদর উপজেলা ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দারুল উলূম কারীমিয়া কওমী মাদ্রাসা ছাত্রদের নতুন সবক ও ইফতিতাহ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
আজ ঝালকাঠি দারুল উলূম কারীমিয়া কওমী মাদ্রাসা মাঠে ১৪৪৫-৪৬ হিজরী শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের সবক উৎসব উদ্বোধন করা হয়।
ঝালকাঠি ওয়াজেদ আলী ইসলামী কমপ্লেক্স ও দারুল উলূম কারীমিয়া কওমী মাদ্রাসা প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ মুহা. কামাল হোসেন তালুকদার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ ও মোনাজাত করেন নায়েবে আমীরুল মুজাহিদীন শায়েখে চরমোনাই আলহাজ¦ হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝালকাঠি দারুল উলূম কারীমিয়া কওমী মাদ্রাসা প্রশাসনিক কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান খানসহ আরো অনেকে।
ঝালকাঠি ওয়াজেদ আলী ইসলামী কমপ্লেক্স ও দারুল উলূম কারীমিয়া কওমী মাদ্রাসা প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ মুহা. কামাল হোসেন তালুকদার বলেন, জ্ঞান অর্জনের মধ্য দিয়ে আলোকিত মানুষ হওয়ার প্রত্যয় ব্যক্ত করে তারা। শিক্ষার্থীদের লেখা-পড়া প্রদি মনযোগ বৃদ্ধি পাবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ