সোমবার, মে ২৭, ২০২৪

বকশীগঞ্জে অভ্যন্তরীন ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

যা যা মিস করেছেন

বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরের বকশীগঞ্জে চলতি বছরের শুরুতে সরকারের নির্দেশনা অনুযায়ী ধান ও চাল সংগ্রহকালীন অভিযানের শুভ উদ্বোধন করা হয়।

১৩ই মে (সোমবার) দুপুরে বকশীগঞ্জ উপজেলা কার্যালয়ের খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে আভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ অভিযান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অহনা জিন্নাত।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা-উল হুসনা। আরো উপস্থিত ছিলেন খাদ্য গুদামের নিয়ন্ত্রক শাহীনা আক্তার, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি(এলএসডি) মোঃ সাইফুল ইসলাম সহ বকশীগঞ্জ উপজেলায় অবস্থিত অটো রাইস মিল মালিক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

খাদ্য গুদামে ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম আমাদের জানায়, সরকারি নির্দেশনা অনুযায়ী সঠিক সময়ে আমরা চাল সংগ্রহ করবো, এই সংগ্রহকালীন অভিযান চলবে ৭ই মে থেকে ৩১আগস্ট পর্যন্ত। চালের গুণগত মান যাতে ভালো হয় সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। চলতি বোরো মৌসুমে ধান ৩২ টাকা দরে ১৩৭৫ মেট্রিক টন ও চাল ৪৫ টাকা দরে ৬৫৪ মেট্রিক টন সংগ্রহ করা হবে।

এ বছরের আমাদের যে লক্ষ্যমাত্রা রয়েছে তা নির্ধারিত সময়ে শেষ করতে পারবো বলে আশা করি। এবছরের লক্ষ্যমাত্রা অনুযায়ী চাল সংগ্রহের জন্য মিল মালিকদের সঙ্গে চুক্তি হয়েছে আশা করি যথাসময়ে তাদের কাছ থেকে ধান ও চাল সংগ্রহ করা যাবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ