শনিবার, মে ২৫, ২০২৪

আজ রাশিফল

যা যা মিস করেছেন

রাশির ভাগ্যফল 21 November-এর জন্য:

মেষ- রাশিচক্রে বারো মাসের এক আত্ম-প্রশ্রয়ের চূড়ান্ত পর্যায় আসন্ন, কিন্তু এই সময়েই আপনার রাশির গ্রহ-নক্ষত্র সমাবেশের জেরে এক অভূতপূর্ব সুসময় এসেছে। মনোবাসনা পূরণে কোনও খামতি রাখলে আনন্দ থেকে বঞ্চিত হবেন। একই সঙ্গে নিজের দায়িত্ব সম্পর্কেও সজাগ থাকুন।

বৃষ- সুখের খোঁজে আপনার প্রয়াস সফল হবে। তবে শক্তিশালী রাশিচক্রের প্রভাব পড়তে চলেছে জীবনে, তাই আলস্য ও পরিতৃপ্তি ত্যাগ করুন। অন্য দিকে, আজ নিজেকে আনন্দে রাখার চেষ্টা করুন। এটা আপনার প্রাপ্য।

মিথুন- চন্দ্রের দশার কারণে গৃহকর্মে দ্রুতগতি আসবে। পরিবারের সদস্যরা আপনার পূর্ণ মনোযোগ দাবি করবেন। শিল্প মনোভাবাপন্নরা ব্যক্তিগত লক্ষ্যপূরণের জন্য সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়ুন।

কর্কট- আপনার রাশিচক্রে মঙ্গলের দশা চলছে। এর প্রভাবে বহু দিনের সুপ্ত আবেগ জেগে উঠতে পারে। মনে রাখবেন, চটজলদি মেজাজ হারালে দ্রুত ক্ষমা প্রদর্শনের জন্যও প্রস্তুত থাকতে হবে। অতীত স্মৃতি মুছে যেতে দিন, এতে আপনারই লাভ।

সিংহ- কেনাকাটার জন্য আজ শুভদিন। সম্পত্তি কেনাবেচার জন্যও এখন সুসময়, যদিও খরচে লাগাম দিতে হবে। মনে রাখতে হবে, দীর্ঘমেয়াদী সমাধানের জন্য সমস্যার গভীরতম উত্তর পাওয়া জরুরি।

কন্যা- সমস্যা আড়াল করতে আপনি দক্ষ। তবে, আজ ছোটখাটো ঘটনা ভবিষ্যতের ইঙ্গিত দেবে। কোনও রহস্য সমাধানে আজ বিশেষ সূত্র পেতে পারেন। আগামিকাল ও পরশু নতুন কিছু শুরু করার জন্য শুভ।

তুলা- পরোপকারী হিসেবে আপনার সুনাম থাকলেও এই মুহূর্তে নিজের প্রতি মনোযোগী হওয়া জরুরি। আগামী তিন মাসের জন্য এই প্রস্তুতি প্রয়োজনীয়। নিজের ভুলের জন্য দায়িত্ববান হওয়া দরকার এবং তার পুনরাবৃত্তি যাাতে না হয়, সে বিষয়ে নিশ্চিত হওয়াও গুরুত্বপূর্ণ।

বৃশ্চিক- পুরনো বন্ধু ও নতুন পরিচিতদের প্রতি মনোযোগী হতে পারেন। চন্দ্রের প্রভাবে আপনার মনে এক দ্বৈত আবেগ সৃষ্টি হয়েছে, যার কারণে একদিকে যেমন জীবনে নতুন মানুষের আগমন ঘটবে, তেমনই পুরনোদের সঙ্গেও সম্পর্কের গভীরতা ঝালিয়ে নিতে পারবেন।

ধনু- ভাগ্যবিধাতা আমাদের নিরন্তর পরীক্ষা করেন এবং নানান দায়িত্বের মুখোমুখি দাঁড় করান। যে কোনও কাজই উদ্দেশ্যমূলক হয়, এবং তার জন্য যদি সমালোচনা বা বাধা আসে, তাহলে তা আপনার প্রাপ্য। দোষ দিতে হলে বনিজের গ্রহ-নক্ষত্রের সমাবেশকে দায়ী করুন। তবে মনে রাখবেন, তারা আপনাকে বেসামাল হতে দেবে না।

মকর- বহু দিন ধরে মনের কোনে পুষে রাখা বাসনা এবার পূর্ণ হতে পারে। হতে পারে তা চূড়ান্ত আবেগতাড়িত, হতে পারে তা নিজের ঘর-সংসার কেন্দ্রিক। যা-ই হোক, আজ তা বাস্তবায়িত করার লক্ষ্যে সদর্থক পদক্ষেপ করবেন। আশা করা যায়, তাতে অন্যদের সাহায্যও পাবেন।

কুম্ভ- প্রাপ্য পুরস্কারের জন্য বহু কাল ধরে অপেক্ষায় রয়েছেন। আশা ছাড়বেন না, কারণ একটি যোগাযোগ এবার জীবন থেকে মিলিয়ে যেতে চলেছে। তবে তার জন্য বিশেষ বিপাকে পড়বেন না। এবার থেকে সঠিক সময়ে সঠিক মানুষদের আকৃষ্ট করতে পারবেন।

মীন- আশা কম, তবু যদি আজ নতুন বন্ধুত্ব তৈরির সুযোগ আসে, তার সদ্ব্যবহার করুন। দেখে নিজেই অবাক হবেন যে, নতুন পরিচয়কে স্থায়ী ঘনিষ্ঠতায় বদলে ফেলার কি অসীম ক্ষমতা আপনার মধ্যে রয়েছে। এই সবই জীবনের প্রতি সদর্থক পদক্ষেপ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security