মঙ্গলবার, মে ২১, ২০২৪

নওগাঁয় হোম কোয়ারেন্টাইনে বিদেশফেরত ২০

যা যা মিস করেছেন

নওগাঁ সংবাদদাতা: নওগাঁয় বিদেশ থেকে আসা ৪৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা রয়েছে। সোমবার (১৬ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছেন নওগাঁ সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল। তাদের নির্দিষ্ট সময় পর্যন্ত বাড়িতে অবস্থান করতে পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ।
এর মধ্যে নওগাঁ সদর উপজেলায় ১, রানীনগরে ২, আত্রাইয়ে ১২ জন, মহাদেবপুরে ২, বদলগাছীতে ৩, ধামইরহাটে ১, নিয়ামতপুরে ২ ও সাপাহার উপজেলায় ২১ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।
সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল বলেন, সোমবার সকাল পর্যন্ত জেলার আটটি উপজেলায় ৪৪ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। তারা সবাই বিশ্বের বিভিন্ন দেশ থেকে গ্রামের বাড়িতে এসেছেন। এজন্য তাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। যদি ১৪ দিনের মধ্যে তাদের শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ দেখা দেয় তাহলে তাদেরকে আমাদের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।
এদিকে করোনাভাইরাস মোকাবিলায় নওগাঁর রাণীনগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই শয্যাবিশিষ্ট আলাদা করোনা আইসোলেশন ইউনিট, সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নারীদের জন্য পৃথক দুইটি রুমে দুইটি করে মোট চারটি বেডসহ অপর উপজেলা হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিট খোলা হয়েছে।
হাসপাতালের পক্ষ থেকে উপজেলার সব উপ-স্বাস্থ্য কেন্দ্র, কমিউনিটি ক্লিনিকগুলোর উপ-সহকারী স্বাস্থ্য কর্মকর্তাদের মাধ্যমে প্রত্যন্ত গ্রামের সাধারণ মানুষদের করোনাভাইরাস সম্পর্কে সচেতন করার লক্ষ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security