সোমবার, জুলাই ২২, ২০২৪

জেলা পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ থেকে বিরত থাকার আহ্বান

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার) বলেছেন,আমাদের পুলিশের ইউনিফর্মের মর্যাদা এবং মৌলভীবাজার জেলা পুলিশের ভাবমূর্তি যাতে কোনভাবে ক্ষুন্ন না হয় সেদিক বিবেচনা করে দায়িত্ব পালন করতে হবে। ষষ্ঠ উপজেলা পরিষদের ২য় দফার নির্বাচন-২০২৪ উপলক্ষে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় মোতায়েনকৃত অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সোমবার (২০ মে) সকাল সাড়ে ১০ টার দিকে রাজনগর থানা প্রাঙ্গনে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।

পুলিশ সুপার আরো বলেন, “আমরা এর আগের ধাপের উপজেলা নির্বাচন এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ সম্পন্ন করেছি। এই নির্বাচনেও আমাদের এই ধারাবাহিকতা বজায় রেখে নিজেদের দায়িত্ব পালন করতে হবে।

ব্রিফিং প্যারেডে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ পদোন্নতি প্রাপ্ত সুপার) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেন, রাজনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক সহ নির্বাচন ডিউটিতে মোতায়েনকৃত অফিসার-ফোর্সবৃন্দগন।
০১৭৪৫৯৩৯৪৪৮

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security