বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

পীরগঞ্জে মোটরসাইকেল মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর ঃ এলাকায় উত্তেজনা

যা যা মিস করেছেন

লিমন সরকার (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধি ঃ ঠাকুরগায়ের পীরগঞ্জে ৩য় দফায় অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচননে চেয়ারম্যান প্রার্থী আখতারুল ইসলামের মোটরসাইকেল মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। রবিবার সকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ভাবনাগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকা উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে সেখানে পুলিশ মোতায়েরন করা হয়েছে।
উপজেলার কোষারানীগঞ্জ ইউনিয়নের মোটর সাইকেল মার্কার সমন্বয়কারী শাহ আলম জানান, শনিবার সৈয়দপুর ইউনিয়নের ভাবনাগঞ্জ বাজারে মোটরসাইকেল মার্কার অফিস স্থাপন করা হয়। রবিবার সকাল ১১ টায় দিকে নেতাকর্মীরা অফিস রেখে ভোট চাওয়ার জন্য গ্রামে যায়। এ সুযোগে কোষা মন্ডলপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে জাহাঙ্গীর সহ কয়েকজন মোটরসাইকেল মার্কার অফিস ভাঙচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলে পালিয়ে যায়। ঘটনাটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে মোটরসাইকেল মার্কার সমর্থকদের মাঝে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং সেখানে অবস্থান করছেন।
মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী আখতারুল ইসলামের অভিযোগ, ঘোড়ামার্কার প্রার্থী রেজওয়ানুল হক বিপ্লবের উস্কানিতে তার নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে। বিষয়টি আইন শৃঙ্খলা বাহিনীকে দেখার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।
তবে ঘোড়া মার্কার প্রার্থী রেজওয়ানুল হক বিপ্লব অভিযোগ অস্বীকার করে জানান, অফিস ভাংচুড় ঘটনার সাথে তার নিজের বা তার কোন কর্মী সমর্থকের সংশ্লিষ্টতা নেই।
উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম বলেন সোমবার সকাল পর্যন্ত  অফিস ভাঙচুরের ঘটনার বিষয়ে শুনেছি, এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি, তবে সেখানে পুলিশ মোতায়ন আছে। অভিযুক্ত কাউকে পেলে গ্রেফতার করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ