মঙ্গলবার, মে ২১, ২০২৪

করোনাভাইরাসের ঝুঁকির মুখে আসছেন না মোদী

যা যা মিস করেছেন

করোনাভাইরাসের ঝুঁকির মুখে বাংলাদেশের সরকার সে দেশের প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অনুষ্ঠান পুনর্বিন্যাস করেছে।

মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির প্রধান সমন্বয়ক কামাল আব্দুল নাসের চৌধুরী জানিয়েছেন, এই উদযাপনের অন্যান্য অনুষ্ঠানগুলো পরিকল্পনা মতোই চলবে। তবে জনসমাগম হবে যেসব অনুষ্ঠানে সেই অনুষ্ঠানগুলো আপাতত এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি বলেন, আগামী ১৭ই মার্চ ঢাকায় জাতীয় প্যারেড গ্রাউন্ডে যে জনসমাগম কর্মসূচি নেয়া হয়েছিল, তা আপাতত স্থগিত করা হয়েছে। পরে এ ব্যাপারে নতুন তারিখ ঘোষণা করা হবে ।

রোববার রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে উদযাপন কমিটির এক বৈঠকের পর এসব সিদ্ধান্ত নেয়া হয়।

তেজগাঁওয়ের পুরোনো বিমান বন্দর এলাকায় জাতীয় প্যারেড গ্রাউন্ডে এ জন্মশতবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ বিশ্বের বিভিন্ন দেশের নেতাদের উপস্থিত থাকার কথা ছিল।

কামাল আব্দুল নাসের চৌধুরী বলেন, যেসব বিদেশি অতিথিকে এই রাষ্ট্রীয় অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল – করোনাভাইরাসের ঝুঁকির কথা বিবেচনায় এনে তাদের প্রতি নতুন করে আমন্ত্রণ পাঠানো হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security